Saturday, July 13, 2024
ক্রিকেটখেলা

অবসর ভেঙে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে ফিরছেন তামিম

দীর্ঘ দিন ধরে আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে রয়েছেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। তামিমের অবসর নেয়া আবার অবসর ভেঙে ফেরা এবং বিশ্বকাপের দল থেকে সরে দাড়ানো এই সব এখন অতীত। তবে বর্তমানে তামিমের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে ফেরা নিয়ে দেশের ক্রিকেট পাড়ায় শুরু হয়েছে নানা আলোচনা, জল্পনা কল্পনা।

তবে যত দুর জানা গেছে সব কিছু ঠিক থাকলে সত্যিই অবসর ভেঙে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে ফিরছেন তামিম। এর পেছনে কাজ করছে বিসিবির প্রধান নির্বাচক লিপু, অধিনায়ক নাজমুল হোসেন শান্ত, বিসিবি বস নাজমুল হোসেন পাপন ও ক্রিকেট আপারেশনস কমিটির চেয়ারম্যান জলাল ইউনুস।

টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে তামিমকে চান বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। এই নিয়ে তার(তামিম) সাথে কথা বলেছেন তিনি। জানা গেছে ইতিবাচক সাড়া পাওয়া গেছে তামিমের কাছে থেকে। শুধু নাজমুল হোসেন শান্ত না ডিপিএলে খেলা চলাকালীন সময় তামিমের সাথে কথা বলেছেন ক্রিকেট আপারেশনস কমিটির চেয়ারম্যান জলাল ইউনুস ও বিসিবি নির্বাচকরা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের স্কোয়াড ঘোষণা
আকরাম খানের কাছে পুরো আইপিএল খেলার গ্রিন সিগনাল পেলেন মুস্তাফিজ
পার্পল ক্যাপের দৌড়ে শীর্ষে যুবেন্দ্র চাহাল

শুধু তাই না যে হাথুরু সিংহেকে নিয়ে তামিমের সমস্যা তাকেই তামিমের সাথে বসার জন্য চাপ দিয়েছে বিসিবি থেকে। তাকে(হাথুরুসিংহ) জনানো হয়েছে বাংলাদেশে ফিরেই যেন তিনি তামিমের সাথে বসে সবকিছু ঠিক করে। এর পেছনে কাজ করছে বাংলাদেশ জাতীয় দলের প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু এমটা শোনা যাচ্ছে।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

২২ এপ্রিল বাংলাদেশের ফিরবে বাংলাদেশের হেড কোচ হাথুরু সিংহে। আর ফিরার পর বিসিবি হাথুরুকে প্রথম কাজ দিয়েছে তামিমের সাথে বসে কথা বলার। আর যদি সব কিছু ঠিক ঠাক হয়ে যায় তাহলে টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন দেশ সেরা এই ওপেনার এতে কোনো সন্দেহ নাই।

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *