Saturday, July 20, 2024
ক্রিকেটখেলা

অবশেষে বাধ্য হয়ে নিজের ব্যাটিং পজিশন পাল্টালেন তামিম

লম্বা সময়ে ধরে জাতীয় দলের বাইরে রয়েছে দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। সদ্য শেষ হওয়া বিপিএলে দুর্দান্ত ব্যাটিং ও তার নেতৃত্বে ফরচুন বরিশাল শিরোপা জিতেছে। ইতিমধ্যে শুরু হয়ে গেছে বাংলাদেশ ঘরোয়া ক্রিকেটের অন্যতম সেরা আসর ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল)। ব্যাট হাতে ডিপিএলের শুরুটা ভালো হয়নি এই দেশ সেরা ওপেনারের।

চলতি ডিপিএলে নিজেদের প্রথম ম্যাচে ভালো করতে পারেননি। শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে ব্যাট করতে নেমে ভুগতে থাকেন তামিম। শেষ পর্যন্ত ২৫ বলে ১৭ রান করে আউট হন তিনি।

আজ নিজেদের দ্বিতীয় ম্যাচে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে মাঠে নামে তামিম ইকবালরা। তবে টসের সময় ছিলেন না তিনি। এই দিন তার পরিবর্তে টস করতে আসেন মোহাম্মদ মিঠুন। আবার ব্যাটিং করার সময় ওপেনিংয়ে তামিম দেখা যায় না। ওপেন করতে নামেন শাহাদাত হোসেন দীপু এবং পারভেজ ইমন। তবে এই ওপেন করতে নেমে সফল হয়েছে এই দুই ওপেনার। ওপেনিং জুটি থেকে আসে ২৪৬ রান। দুজনই পান সেঞ্চুরির দেখা।

আরও পড়ুন:
সর্বোচ্চ রেটিং নিয়ে এগিয়ে নাজমুল হোসেন শান্ত
মাঠে সাকিবের পানি খাওয়া নিয়ে যা বললেন মুশফিক

শাহাদাত হোসেন দীপু ১১৯ রানে আউট হলে ব্যাটিংয়ে নামেন তামিম। তবে ইনিংস বড় করতে পারেননি এই দেশ সেরা ওপেনার। ১৫ বলে ১৬ রান করে ইনিংসের ৪১ তম ওভারে সালাহউদ্দিন শাকিলের বলে মিডঅফে রাহির হাতে ধরা পড়েন নিজের উইকেট হারান তিনি।

ইনিংসের ৪১ তম ওভারে সালাহউদ্দিন শাকিলের বলে মিডঅফে রাহির হাতে ধরা পড়েন। সাজঘরে ফেরার আগে তার ব্যাট থেকে এসেছে ১৫ বলে ১৬ রান। তবে জানা গেছে তামিম জ্যামে আটকা পড়েন। যার কারণে টসের সময় ছিল না ও ব্যাট করতে নামেন তিন নম্বরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *