Saturday, July 20, 2024
ক্রিকেটখেলা

২০২৫ আইপিএলের মুস্তাফিজকে দলে ভেড়াতে চায় ৩ ফ্রাঞ্চাইজি

এবারের আইপিএলের আর মাত্র দুইটি ম্যাচ বাকি আছে। দ্বিতীয় কোয়ালিফায়ার ও ফাইনাল ম্যাচ। দ্বিতীয় কোয়ালিফায়ার মুখোমুখি হবে রাজস্থান রয়েসল ও হায়দরাবাদ। এদের যে কোনো এক দল ফাইনালে কলকাতা বিপক্ষে মাঠে নামবে। আর ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে পার্দা নামবে এবারের আইপিএলের।

তবে এখন থেকেই ২০২৫ আইপিএলের পরিকল্পনা করতে শুরু করেছে ফ্রাঞ্চাইজি গুলো। হিসাব কষতে শুরু করেছে কাকে দলে নেয়া যায়। বাংলাদেশের তারকা পেসার মুস্তাফিজকে দলে নিতে আগ্রহী আইপিএলে বেশ কয়েকটি ফ্রাঞ্চাইজি। এবারের আইপিএলে দুর্দান্ত পারফরমেন্স করেছেন ফিজ।

শেষ হতে যাওয়া আইপিএলে চেন্নাইয়ের হয়ে মাঠ মাতিয়েছেন মুস্তাফিজ। চেন্নাই সুপার কিংসের পেস বোলিংয়ের ভরসার নাম ছিলেন ফিজ। তবে আইপিএলের মাঝ পথে জিম্বাবুয়ে সিরিজ ও বিশ্বকাপের জন্য তাকে দেশে ফিরিয়ে আনেন বিসিবি। মুস্তাফিজের পর আইপিএল ছাড়েন পাথিরানাও। আর এতেই ভেঙে পড়ে চেন্নাই সুপার কিংস। ৯৫ শতাংশ সম্ভবনা থাকার পরো বোলিং ব্যর্থতায় গ্রুপ পর্ব থেকে বিদায় নিতে হয়েছে ধোনিদের।

আরও পড়ুন: জাকের আলীর সাথে অবিচার করছে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট

বেঙ্গালুরুর বিপক্ষে হেরে বিদায় নিয়ে মুস্তাফিজ ও পাথিরানাকে মিস করার কথা জানা অধিনায়ক রুতুরাজ। তিনি তারা দুজন থাকলে আমাদের এই অবস্থা হতো না। ৯ ম্যাচে ১৪ উইকেট শিকার করেছেন মুস্তাফিজ। তবে এরপরও তাকে রিটেইন করতে চায় না বিসিবির কারণে। চেন্নাই সুপার কিংস জানিয়েছে মুস্তাফিজকে পুরো আসর খেলার ছাড়পত্র দিলে তাকে রিটেইন করবে। তাছাড়া না। তবে মুস্তাফিজ চেন্নাই রিটেইন না করলে তাকে ২০২৫ আইপিএলে নিতে বেশ কয়েকটি দল।

আলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

ভারতীয় ক্রিকেট বিষয়ক ওয়েব সাইট ক্রিক ট্রেকার তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, আগামী আইপিএলে যদি চেন্নাইয় মুস্তাফিজকে রিটেন না করে তাহলে ৩টি ফ্রাঞ্চাইজি তাকে দলে নিতে চাইবে। সেই ফ্রাঞ্চাইজি গুলোর মধ্যে রয়েছে দিল্লী ক্যাপিটাল, রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও কলকাতা নাইট রাইডার্স।

share
share
share
share
share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *