Saturday, July 20, 2024
বিনোদন

শেষ হতে যাওয়া বছরটি ছিল আমার জন্য শিক্ষামূলক: জাকিয়া বারী মমো

বাংলাদেশের অন্যতম সেরা মুখ গুলোর মধ্যে অন্যতম হলো জাকিয়া বারী মম। জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী সাম্প্রতিক দুটি চলচ্চিত্র “ওরা সাত জন” এবং “রেডিও” সিনেমা মুক্তি পেয়েছে।

“মারকিউলস” সহ বেশ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করার পাশাপাশি তিনি বর্তমানে সক্রিয়ভাবে ওয়েব-সিরিজ এবং টেলিভিশন নাটকে অভিনয়ে করে চলেছেন। আজ ১৯ ডিসেম্বর তার জন্মদিন।

তার জন্মদিনের পরিকল্পনা জানতে চায়লে, মামো বলেন, “আমি আমার জন্মদিনে আমার মায়ের সাথে সময় কাটাব। আমি এখানে আমার মায়ের জন্য আসতে পেরেছি। সন্তানরা তাদের পিতামাতার জন্য সফলতা আর্জন করতে পারে। আমি আমার মায়ের অবিচ্ছেদ্য অংশ, এবং আমার আন্তরিক কৃতজ্ঞতা ও তার প্রতি আমার গভীর ভালবাসা।”

মমো বলেন যে তার বিশেষ দিনটি পরিবারের জন্য রেখেছেন। তিনি জানান, “আমি দিনের জন্য কোনও শ্যুট নির্ধারণ করিনি। তার পরিবর্তে, আমি আমার পরিবারের সাথে ভালো সময় কাটাব। দিনটি আমার বাবা-মা, ভাই, ফুফু, আমার সন্তান তাদের সাথে সুন্দরভাবে কাটবে। আমার ভাইয়ের বাচ্চা। আমরা সবাই কোথাও বাইরে যাবো।”

তার জন্মদিনে তার অনুভূতি সম্পর্কে জানতে চাইলে, একটি হাসি দিয়ে উত্তরে মমো বলেন, “আমি আমার জন্মদিনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি; আমি সত্যিই এটি উপভোগ করি। এত মানুষের কাছ থেকে অভূতপূর্ব ভালবাসা আমাকে অপরিমেয় আনন্দ দেয়।

তা ভক্ত, দর্শক বা কাছের লোকেরাই হোক না কেন আমি, সেদিন সবার কাছ থেকে ভালোবাসা পায়। দর্শকদের কাছে আমি কৃতজ্ঞ।”

তবে তার বন্ধুরা তাকে তিন দিন আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছে। এই তিনি বলেন, “আমার বন্ধুরা আশ্চর্যজনক।

তারা আমাকে খুব ভালোবাসে। তাদের স্নেহের কারণে, তারা তিন দিন ধরে শেয়ার করে আমার জন্মদিন উদযাপন করছে এবং বিভিন্ন ইতিবাচক স্ট্যাটাস পোস্ট করছি। আমি তাদের প্রশংসা করি এবং ভালোবাসি।” মমো আরও বললেন,

“আমি ভালোবাসার প্রতিদান দিই, যেমন আমার বন্ধুরা করে। ভালোবাসা ছাড়া আর কিছু দেওয়ার নেই।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *