Saturday, July 20, 2024
ক্রিকেটখেলা

শেষ ওয়ানডে ম্যাচে বাংলাদেশ একাদশে দুই পরিবর্তন

চলছে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজ। ইতিমধ্যে সিরিজের দুটি ম্যাচ শেষ হয়েছে। প্রথম ম্যাচে ৬ উইকেটের জয় পায় বাংলাদেশ। সিরিজের এগিয়ে যায় বাংলাদেশ। তবে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ৩ উইকেটের জয় নিয়ে সিরিজে ১-১ এ সমতা ফেরায় শ্রীলঙ্কা। তাই তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচ হয়ে দাড়িয়েছে অঘোষিত ফাইনাল। তাই দেখার বিষয় শেষ ম্যাচে বাংলাদেশ একাদশ কেমন হতে পারে। চলুন দেখে নেয়া যাক।

বাংলাদেশ বর্তমানে ওপেনিং নিয়ে বেশি ভুগছে। বিশেষ করে লিটন দাসের ফর্ম নিয়ে হতাশ সবাই। পর দুই ম্যাচে ০ রানে আউট হয়েছেন তিনি। তাই শেষ ওয়ানডে ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে পারেন লিটন। তার জায়গাতে একাদশে সুযোগ পেয়ে যেতে পারেন এনামুল হক বিজয়। আর তার সাথে দেখা যাবে সৌম্য সরকারকে। তিনে ফর্মের তুঙে থাকা অধিনায়ক নাজুমল হোসেন শান্তকে দেখা যাবে।

আরও পড়ুন:
ম্যাচ হেরে যে বিষয়টাকে দায়ি করলেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত
দশম বাংলাদেশী হিসেবে নতুন রেকর্ড গড়লেন সৌম্য সরকার
বাংলাদেশকে হারিয়ে অবিশ্বাস্যভাবে যা বললেন শ্রীলঙ্কার ব্যাটিং কোচ

চারে তাওহিদ হৃদয়। দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ৯৬ রান করেন তিনি। পাঁচে মাহমুদউল্লাহ রিয়াদ। ছয়ে মুশফিকুর রহিম। সাতে মিরাজ। স্পিন বিভাগে এক পরিবর্তন আসতে পারে তাইজুলের জায়গাতে রিশাদ হোসেনকে দেখা যেতে পারে। পেস বিভাগ সামলাবেন শরিফুল, তাসকিন ও তানজিম সাকিব।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

শেষ ওয়ানডে ম্যাচের জন্য বাংলাদেশের সম্ভাব্য সেরা একাদশ:

লিটন দাস/এনামুল হক বিজয়, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম/রিশাদ হোসেন, শরিফুল ইসলাম, তাসকিন ও তানজিম সাকিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *