Saturday, July 20, 2024
আপডেটখেলাফুটবল

শেষ হলো লিভারপুল বনাম আর্সেনালের মধ্যকার ম্যাচ

হাইভোল্টেজ ম্যাচে রাতে মুখোমুখি হয়েছিল ইংলিস প্রিমিয়িার লিগের দুই সুপার জায়েন্টস লিভারপুল ও আর্সেনাল। বছর শেষ করার আগে শীর্ষে উঠার সুযোগ ছিল লিভারপুলের কিন্তু সেই সুযোগ কাজে লাগাতে পারেনি দলটি। শীর্ষ স্থানে থেকে গেল আর্সেনাল। শীর্ষ স্থান ধরে রেখেই বছর শেষ করলো দলটি।

লিভারপুল বনাম আর্সেনালের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। গতকাল রাতে নিজেদের ঘরের মাঠে অ্যানফিল্ডে আর্সেনালের মুখোমুখি হয় লিভারপুল। এটি ছিল লিগে তাদের শততম ম্যাচ। লিভারপুলের কোচ ইয়ুর্গেন ক্লপ গ্যালারিতে থাকা দর্শকদের উত্তেজনাকে কাজে লাগিয়ে বিপক্ষ দলে চাপে রাখতে চেয়েছিলেন। কিন্তু সেটি খুব একটা কাজে আসেনি।

খেলার চার মিনিটের মাথায় উল্টো গোল হজম করে বসে লিভারপুল। চুপ হয়ে যায় গ্যালারিতে থাকা দর্শকরা। আর্সেনালের হয়ে গোলটি করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গাব্রিয়েল হেসুস। যার ফলে ম্যাচের শুরুতেই লিড পায় আর্সেনাল। তবে ঘুরে দাঁড়াতে কিছুটা সময় নিয়েছিল ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। খেলার ২৯ মিনিটে গিয়ে মোহাম্মদ সালাহর গোলে সমতায় ফিরে স্বাগতিকরা।

এরপর খেলায় আর উত্তেজনা হাড্ডাহাড্ডি লড়াই হলেও আর কোনো দল গোলের দেখা পায়নি। তবে খেলার শেষ ভাগে ৭১ ও ৭৩ মিনিটে দুটি সহজ সুযোগ মিস করে লিভারপুল।

যার ফলে মৌসুমে ১৮ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে আর্সেনাল। অন্যদিকে সমান ম্যাচ খেলে ১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে লিভারপুল। ৩৯ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে তৃতীয় স্থানে রয়েছে অ্যাস্টন ভিলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *