Saturday, July 20, 2024
ক্রিকেটখেলা

ম্যাচ হেরে যে বিষয়টাকে দায়ি করলেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত

গতকাল দ্বিতীয় ওয়ানডে ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করতে চেয়েছিল বাংলাদেশ। কিন্তু শেষ পর্যন্ত তা করে দেখাতে পারেনি। শেষ হাসিটা হেসেছে শ্রীলঙ্কা। দ্বিতীয় ওয়ানডে টস হেরে আগে ব্যাটিং করে ২৮৬ রান করে বাংলাদেশ। দুর্দান্ত ব্যাটিং করেন সৌম্য, তাওহিদ হৃদয় ও তাসকিন। ৯৬ রান করেন হৃদয়। তাসকিন করেন ১০ বলে ১৮ রান।

জবাবে ব্যাট করতে নেমে পাথুম নিশাঙ্কার সেঞ্চুরি ও চারিথ আসালাঙ্কার ৯১ রানে জয়ের বন্দরে পৌছে যায়। শেষ কাজটা করে দেন ওয়ানিন্দু হাসারাঙ্গা (২৫ রান)। যার ফলে সিরিজে ১-১ এ সমতা ফেরায় শ্রীলঙ্কা। ম্যাচ হারার পর শ্রীলঙ্কার ব্যাটারদের কৃতিত্ব দিতে ভুলেননি বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

আরও পড়ুন:
তাসকিনের সেঞ্চুরি
দশম বাংলাদেশী হিসেবে নতুন রেকর্ড গড়লেন সৌম্য সরকার
বাংলাদেশকে হারিয়ে অবিশ্বাস্যভাবে যা বললেন শ্রীলঙ্কার ব্যাটিং কোচ

অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ব্যাটারদের প্রশংসা করে বলেন, ‘আমি মনে করি সে (তাওহীদ হৃদয়) সত্যিই ভালো খেলেছে, আমরা তার কাছ থেকে এটাই চাই। সৌম্যও খুব ভালো ব্যাটিং করেছে। এরকম উইকেটে আমি এবং সৌম্য যেভাবে শুরু করেছিলাম। আমাদের আরও একটু বেশি সময় ব্যাটিং করা উচিৎ ছিল। আশা করি পরের ম্যাচে আমরা ভালো কিছু করব।’

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

তবে বাংলাদেশ অধিনায়ক শান্ত নিশাঙ্কা এবং আসালাঙ্কার প্রশংসাও করেছেন। তিনি জানান তাদের ডানহাতি-বাঁ হাতি কম্বিনেশন টাইগার বোলারদের সমস্যা সৃষ্টি করেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *