Sunday, July 14, 2024
ক্রিকেটখেলা

মুস্তাফিজকে রিটেইন করবে কিনা জানিয়ে দিল চেন্নাই ম্যানেজমেন্ট

চলতি আইপিএলের শুরু থেকেই নিজের কাটারের জাদু দেখান মুস্তাফিজ। প্রথম ম্যাচেই বেঙ্গালুরুর বিপক্ষে ৪ ওভার বল করে তুলে নেন ৪ উইকেট। এরপর থেকে চেন্নাইয়ের একাদশে নিয়মিত খেলতে থাকেন। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড পুরো আসর এনওসি না দেওয়াতে আইপিএলের মাঝ পথে দেশে ফিরেন মুস্তাফিজ।

বাংলাদেশের ক্রিকেটারদের পুরো আইপিএল খেলার অনুমতি দেয় না বিসিবি। যার কারণে বাংলাদেশের তারকাদের দলে নিতে চায় না আইপিএলের ফ্রাঞ্চাইজি গুলো। তবে ভক্তদের মনে এখণ একটাই প্রশ্ন মুস্তাফিজের এমন দারুন পারফরমেন্সের পর কি তাকে রিটেইন করবে চেন্নাই সুপার কিংস।

এখানেই আছে যদি কিন্তু। কেননা বিসিবি যদি পুরো আসর খেলার জন্য মুস্তাফিজকে ছাড়ে তাহলেই কেবল ২০২৫ সালের আইপিএলের জন্য মুস্তাফিজকে রিটেইন করবে চেন্নাই।

আলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

জনপ্রিয় ক্রিকেট ওয়েব সাইট ক্রিক ট্রেকারের এক সাক্ষাৎকারে চেন্নাই দলের ম্যানেজার রাসেল রাধাকৃষনান বললেন, “প্রথম থেকেই এবার আমরা খুব ভাল ছন্দে ছিলাম। আমরা সব সময় চেষ্টা করি ভারসাম্য রেখে দল তৈরি করতে। সেই হিসেবেই এবার দল করেছিলা। কিন্তু মাঝে ইনজুরি আর অনাকাঙ্খিত পরিবর্তনের জন্য দলে ছন্দ কিছুটা পতন হয়েছিল। তবে আমরা সেইটা ওভারকাম করতে পেরেছি। পাথিরানাকে আমরা অবশ্যই রিটেন করবো। তাছাড়া মুস্তাফিজকে যদি তার বোর্ড পুরো আসরের জন্য খেলার অনুমতি দেয় তাহলে তাকেও আমরা রিটেনের তালিকায় রাখবো।”

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *