Sunday, July 14, 2024
খেলাফুটবল

ব্রেকিং নিউজ: মেসির ইন্টার মিয়ামির বিপক্ষে খেলবেন না রোনালদো

ফুটবল বিশ্বের সবচেয়ে জনপ্রিয় দুই ফুটবলার লিওনেল মেসি ও রোনালদো। দীর্ঘ সময় ধরে ভক্ত সমর্থকদের বিনোদন দিয়ে আসছেন এই দুই মহা তারকা। দুজনে সাফল্যের মাঝে সামন্য ফারাক থাকলেও তাদেরকে ইতিহাসের সেরা ফুটবলার বলতে কারো কোনো দ্বিমত থাকবে না। এক সময় রিয়াল মাদ্রিদ বনাম বার্সেলোনা ম্যাচ মানেই মেসি রোনালদো লড়াই। তাদের খেলা দেখতে উৎসুক হয়ে থাকতো দর্শকরা।

বর্তমানে তারা আছেন দুই জন দুই মহাদেশে। এই দুই সুপার স্টার এখন আছেন ইউরোপের বাইরে। রোনালদো পাড়ি জেমিয়েছেন এশিয়ার দেশ সৌদি আরবে। আর এই দিকে মেসি আছেন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে। তবে দর্শকদের আরো একবার তাদের মুখোমুখি দেখার একটা সুযোগ এসেছে। আল নাসরের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে ইন্টার মিয়ামি। আগামী ১ ফেব্রুয়ারি সৌদি আরবে রিয়াদ সিজন কাপে মুখোমুখি হবে দুই দল।

তবে ভক্তদের জন্য আছে বড় দু:সংবাদ। রোনালদোকে নাও দেখা যেতে পারে এই ম্যাচে। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এএস’ অনুযায়ী এই ম্যাচে রোনালদোর খেলা নিয়ে আছে শঙ্কা। আবার এই দিক সৌদি আরবের সংবাদমাধ্যম অ্যারাবিক স্পোর্টসও এমন কথা জানিয়েছে।

এএস বলছে, বর্তমানে পায়ের পেশির চোটে ভুগছেন সুপার স্টার রোনালদো। আর যত দুর জানা গেছে তাতে রোনালদোর এই চোট থেকে সেরে উঠতে দুই সপ্তাহ লাগতে পারে। যার ফলে মেসির ইন্টার মিয়ামির বিপক্ষের ম্যাচটি মিস করতে পারে রোনালদো।

allnewsbd24 Google News ChanneIআলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

স্প্যানিশ এই গণমাধ্যম আরও জানায় শুধু ইন্টার মিয়ামির বিপক্ষে ম্যাচটি নয় চীনে নির্ধারিত দুটি প্রীতি ম্যাচেও মিস করবেন তিনি। চীন সফরে রোনালদোর দল আল নাসর ২৪ জানুয়ারি সাংহাই সিনহুয়া এবং ২৮ জানুয়ারি জেজিয়াংয়ের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *