Sunday, July 14, 2024
ক্রিকেটখেলা

বাদ পড়তে পারেন লিটন, বিকল্প ওপেনার খুজে পেয়েছে হাথুরু

আর বেশি দিন সময় নাই টি-টোয়েন্টি বিশ্বকাপের এর মধ্যে বাংলাদেশকে নিজেদের সেরা একাদশ খুজে বের করতে হবে। বাংলাদেশের সবচেয়ে বড় সমস্যা হলো ওপেনিং নিয়ে। এই একটা জায়গাতে সবচেয়ে বেশি ভুগছে বাংলাদেশ। ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ থেকে শুরু করে এখন পর্যন্ত এই সমস্যার সমাধান বের করতে পারেনি বাংলাদেশের টিম ম্যানেজমেন্ট।

মাঝে শোনা গিয়েছিল তামিমকে টি-টোয়েন্টি বিশ্বকাপে ফেরাতে চায় বিসিবি সভাপতি পাপন। তার একটি মাত্র কারণ সেইটা হলো ওপেনিং সমস্যা দুর করা। তবে সেই বিষয়টা এখন চাপা পড়ে গেছে। আসল রহস্য কি ছিল বা কি কারণে মিডিয়াতে বিষয়টা এসেছিল তাও কারো জানা নাই।

ওপেনিং সমস্যা নিয়েই শুরু হয়েছে জিম্বাবুয়ের সাথে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তবে সেই সমস্যা দুর হয়নি। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ৩ বলে ১ রান করে আউট হয়ে যান লিটন দাস। তাইতো আবারও বিষয়টা আলোচনায় চলে এসেছে। বিশ্বকাপের ভাবনায় যে বিকল্প ওপেনার কথা ভাবা হচ্ছে তাহলো সৌম্য সরকার।

আলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

তার ইনজুরি শেষ পর্যায়ে আছে। যে কোনো সময় দলে ফিরতে পারেন। গতকাল প্রায় আড়াই ঘন্টা ব্যাটিং অনুশীলন করেছেন। সেই মাঠে উপস্থিত ছিলেন বাংলাদেশের কোচিং প্যানেলের প্রায় সবাই। কেননা লিটনের বাজে ফর্ম সবাইকে ভাবাচ্ছে। তাইতো রেডি করা হচ্ছে সৌম্য সরকারকে। জিম্বাবুয়ে সিরিজে যদি ফর্মে ফিরতে না পারে লিটন দাস বাদ পড়তে পারেন বিশ্বকাপের দল থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *