Saturday, July 20, 2024
খেলাফুটবল

নেইমার ভক্তদের জন্য দারুন সুখবর

দীর্ঘ দিন ধরে ইনজুরির কারণে মাঠের বাই ব্রাজিলের সুপার স্টার নেইমার। ইনজুরির কারণে বাদ পড়েছেন ল্যাটিন আমেরিকার শ্রেষ্টত্বের লড়াই কোপা আমেরিকা থেকে। ঠিক কত দিন পর আবারও মাঠে ফিরতে পারবেন এই সুপার স্টার তা জানার জন্য আরও কিছু দিন অপেক্ষা করতে বলেছেন ব্রাজিলের চিকিৎসক রদ্রিগো লাসমার।

২০২৩ সালে অক্টোবরের ১৬ তারিখ বিশ্বকাপ বাছাইয়ে উরুগুয়ের বিপক্ষে খেলার সময় ইনজুরিতে পড়েন নেইমার জুনিয়র। তখনই নেইমার ইনজুরিতে পড়ার জানা যায় হয়তো খেলতে পারবেন না কোপা আমেরিকা। ঠিক তাই হলো। বাঁ-হাঁটুর অ্যান্টেরিয়ার ক্রুসিয়েট লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় অস্ত্রোপচার করাতে হয় নেইমারকে।

তারপর ২০২৩ সালের ডিসেম্বরে জানা যায় কোপা আমেরিকা মিস করবেন তিনি। বিষয়টি নিশ্চিত করেন ব্রাজিলের চিকিৎসক রদ্রিগো লাসমার। এবার নেইমার মাঠে ফেরা নিয়ে সর্বশেষ আপডেট দিয়েছেন তিনি। তিনি জানান নেইমার দ্রুত উন্নত্তি করলেই মাঠে ফিরতে তার আরও কিছু দিন অপেক্ষা করতে হবে।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

তিনি বলেছেন, ‘আমরা এখনো তার পুনর্বাসনের অর্ধেকটাতেও পৌঁছাতে পারিনি। যখন আমরা ৯ কিংবা ১০ মাসের তার ফিজিওথেরাপি সম্পন্ন করব, তখনই শুধু আমরা তার মাঠে ফেরার সময় নিয়ে নিশ্চিতভাবে কিছু বলতে পারব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *