Sunday, July 14, 2024
ক্রিকেটখেলা

তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে অবশেষে যা বললেন পাপন

দীর্ঘ দিন ধরে জাতীয় দলের বাইরে আছেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। বিশ্বকাপের আগে নানা নাঠকীয়তায় অবসরের ঘোষণা দেন তিনি। এরপর প্রধান মন্ত্রীর হস্তক্ষেপে আবারও অবসর ভেঙে জাতীয় দলে ফেরার কথা বলেন। তবে বিশ্বকাপের আগে নানা কারণে আর বিশ্বকাপ খেলতে যাননি বাংলাদেশের সাবেক অধিনায়ক তামিম ইকবাল। নিজে থেকেই বিশ্বকাপের দল থেকে নিজের নাম সরিয়ে নেন। তার কারণ অবশ্য সবার জানা।

এরপর কেটে গেছে লম্বা সময়। মাঝে হয়ে গেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল। যেখানে ফরচুন বরিশালের নেতৃত্বে ছিলেন তিনি। হয়েছেন টুর্নামেন্ট সেরা ও সর্বোচ্চ রান স্কোরার। দলকে জিতিয়েছেন বিপিএল শিরোপা। ফর্মের তুঙে থাকা তামিমকে জাতীয় দলে তার ভক্ত সমর্থকরা। এই নিয়ে তামিমের সাথে বসে বিসিবি। তবে তার কোনো সুরাহ হয়নি এখনও।

নানা আলোচনা সমালোচনা থেকে জানা যায় তামিম নাকি এই বছর জাতীয় দলে ফিরতে চান না। তবে তামিম আবার বলেছেন আমি এই রকম কিছু বলিনি। তামিম কিছু শর্তের কথা বলেছেন যে গুলো এখনও সবার কাছে অজানা। সে সব শর্ত পূরণ হলে জাতীয় দলে ফিরবেন তামিম।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

তবে এবার তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে মুখ খুললেন বিসিবি বস পাপন।

তিনি বলেন, সামনে বছর কি হবে তা ও(তামিম) ঠিক করলে তো হবে না। বোর্ডের ওতো সিদ্ধান্ত নিতে হবে। ওর এখনই খেলা উচিত। ও এখন না খেলে সামনে বছর কি হবে কেউ বলতে পারবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *