Saturday, July 20, 2024
ক্রিকেটখেলা

টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে কারা থাকছেন জানিয়ে দিলেন রোহিত

টি-টোয়েন্টি বিশ্বকাপ : সদ্য শেষ হওয়া ঘরের মাঠে ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে গিয়ে হার দিয়ে শিরোপা হাতছাড়া করেছে ভারত। সেই কষ্ট হয়তো কখনো ভুলতে পারবে কোহলি রোহিতরা। সেই কষ্টকে মনে রেখে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তৈরি হচ্ছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা।

তাই বিশ্বকাপ জয়ের আগাম বার্তা দিয়ে রাখলো তারা। আর এই স্বপ্ন বাস্তবায়নে তার যোদ্ধা করা হবেন তা নিয়ে মুখ খুললেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। নির্দিষ্ট করে কারো নাম না নিলেও ৮-১০ ক্রিকেটারে বিশ্বকাপের বিমানে উঠা চূড়ান্ত বলে জানান রোহিত। তিনি বলেন এইটা আমার মাথার কম্পিটারে ঠিক করা আছে।

সদ্য শেষ হওয়া ভারত বনাম আফগানিস্তানের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার পর এই নিয়ে মুখ খোলেন রোহিত। রোহিত বলেন, ‘আমরা যখন ৫০ ওভারের বিশ্বকাপ খেলছিলাম, তখন আমরা অনেককে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেছিলাম। কিন্তু যখন মূল দল ঘোষণা করা হয়েছিল, সেখান থেকে কয়েকজনকে বাদ দিতেই হয়েছিল। ওদের কাছে এটা হতাশাজনক। কিন্তু দলের কাছে যাতে স্পষ্ট ধারণা থাকে, সেটা নিশ্চিত করা আমাদের কাজ।

আরও পড়ুন:
প্রথম ম্যাচে মাশরাফি খেলবেন কিনা জানালেন মিঠুন
একই দিনে ওয়েস্ট ইন্ডিজের ৪ তারকা ক্রিকেটারের অবসরের ঘোষণা
আগামীকাল ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ, দেখেনিন সময়

তিনি আরও বলেন, ‘আমাদের যে ২৫-৩০ জন খেলোয়াড়ের একটা দল আছে, তাদের প্রত্যেক জানে যে তাদের থেকে আমরা কী চাই। টি-টোয়েন্টি বিশ্বকাপের (ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকা মিলিয়ে বিশ্বকাপ হবে ২০২৪ সালের জুনে) জন্য আমরা এখনও দল চূড়ান্ত করিনি। তবে হ্যাঁ, আপনার মাথায় থাকে যে কোন আট থেকে ১০ জন খেলবে।’

তবে বিশেষজ্ঞদের ধারণা আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের বিমানে নিশ্চিতভাবে উঠছেন তরুণ ওপেনার যশস্বী জয়সওয়াল, সূর্যকুমার যাদব, রিংকু সিং, জসপ্রীত বুমরা, মোহাম্মদ সিরাজ/মোহাম্মদ শামি, বিরাট কোহলি, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব এবং রোহিত শর্মা।

allnewsbd24 Google News ChanneIআলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

বাকি যারা বিশ্বকাপ বিমানের টিকিট পাবে তাদের ফর্ম বলে দেবে। তারপর সকল পরিস্থিতি বিবেচনা করে দল চূড়ান্ত করা হবে বলে সংশ্লিষ্ট মহলের মত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *