Saturday, July 20, 2024
ক্রিকেটখেলা

এইমাত্র পাওয়া: মুস্তাফিজকে নিয়ে সঠিক সিদ্ধান্ত নিল বিসিবি

চলমান আইপিএলে দারুন ছন্দে ছিলেন মুস্তাফিজুর রহমান। একমাত্র বাংলাদেশী হিসেবে এবারের আইপিএলে ‍সুযোগ পেয়েছিলেন মুস্তাফিজ। তার স্বপ্নের দল চেন্নাইয়ের হয়ে এবারের আইপিএল মাতিয়েছেন তিনি। তার কাটারের জাদুতে মুগ্ধ হয়েছিল সবাই। চেন্নাইয়ের একাদশে অটো চয়েস হিসাবে খেলছিলেন তিনি। ৯ ম্যাচে ১৪ উইকেট শিকার করেন ফিজ।

এবারের আইপিএলে সর্ব প্রথম তার মাথাতেই উঠে পার্পল ক্যাপ। তবে মুস্তাফিজের এই পথচলার শেষ হয়েছে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য। এই সিরিজের কারণে মুস্তাফিজকে পুরো আইপিএল খেলার ছাড়পত্র দেয়নি বিসিবি।

আরও পড়ুন: বিকেল ৩টা নয় আগামীকাল নতুন সময় জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ

পাঞ্জাব কিংসের বিপক্ষে ১মে ম্যাচ খেলে এবারের আইপিএলকে বিদায় বলে দেন ফিজ। সে সময় দলের সবাইকে মুস্তাফিজকে নিয়ে হাহাকার করতে শোনা যায়। আগামীকাল বাঁচা মরার লড়াইয়ে গুজরাট টাইটানসের বিপক্ষে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি। প্লে-অফে উঠতে এই ম্যাচ জয়ের বিকল্প নেই চেন্নাই সুপার কিংসের। এমন পরিস্থিতে দলে সেরা দুই পেসার মুস্তাফিজ ও পাথিরানার সার্ভিস পাচ্ছে না দলটি।

আলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

তবে চেন্নাই সুপার কিংস মুস্তাফিজের সার্ভিস না পেলেও মুস্তাফিজকে সঠিক সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। জিম্বাবুয়ের বিপক্ষে শেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচের দলে রেখেছে তাকে। কেননা এই জিম্বাবুয়ের বিপক্ষে খেলানোর জন্যইতো মুস্তাফিজকে আইপিএল থেকে উড়িয়ে এনেছে বিসিবি।

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *