Sunday, July 14, 2024
ক্রিকেটখেলা

আবারো জাতীয় দলে তামিম? সাকিব ফিরছেন ৩০ মার্চ!

বর্তমানে চলছে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট ম্যাচ। শেষ হয়েছে দ্বিতীয় দিনের খেলা। দ্বিতীয় দিন শেষে চাপে আছে বাংলাদেশ। তবে মাঠে খেলার চেযে মাঠের বাইরের বিষয় বেশি আলোচনায় আছে। তামিমকে আবারও গরম দেশের ক্রিকেট। কিছু দিন আগে নগদের বিজ্ঞাপন নিয়ে আলোচনার ঝড় তুলেছিলেন তামিম। যা এখনও চলমান। এখন আবার নতুন করে আলোচনায় আছে বিসিবি বস পাপনের কথায়।

আজ সংবাদিকদের সাথে আলাপকালে বিভিন্ন বিষয় কথা বলার সময তামিমের জাতীয় দলে ফেরার বিষয়টা চলেছে আবারও। এর আগে বিসিবিকে তামিম জানিয়ে দেন তিনি আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে চান না। কিন্তু বাংলাদেশের মিডিয়া সেইটাকে বানিয়ে দিয়েছে এই বছর জাতীয় ফিরতে চান না তিনি। তামিম কবে জাতীয় ফিরবে বা ফিরবে কিনা এসব বিষয় জানতে চাইলো পাপন বলেন, একদম ফিট তামিমকে আমরা অনেক দিন পাইনি। আমি তো মনে করি ওর(তামিম( এখনই খেলা উচিত।

কিন্তু আসল কথা হলো বিসিবি বস পাপন কি আসলেই জানেন জালার ইউনুস ও আরেকজন বোর্ড পরিচালককে জানিয়ে দিয়েছে তামিম আর জাতীয় দলে ফিরতে চায় না। মনে হয় তিনি জানেন না না হলে এই কথা বলতেন না। কেননা সাংবাদিকরা তাকে বলেছে এই বছর তামিম জাতীয় দলের হয়ে খেলতে চান না।

আরও পড়ুন:
অবসর ভেঙ্গে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরলেন পাকিস্তানের তারকা বোলার
প্রথম ম্যাচেই বিশাল আয় মুস্তাফিজের
মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন দিনেশ কার্তিক

তখন পাপন বলেন, সামনে বছর কি হবে তা ও(তামিম) ঠিক করলে তো হবে না। বোর্ডের ওতো সিদ্ধান্ত নিতে হবে। ওর এখনই খেলা উচিত। ও এখন না খেলে সামনে বছর কি হবে কেউ বলতে পারবে না।

কিন্তু তামিম যদি জাতীয় দলে ফিরতে চায় তাহলে কি এই বছর বা এখনি ফিরতে পারবে। মোটেই না। কেননা বর্তমান চলমান টেস্ট সিরিজে তো ফিরবেই না। কেননা তিনি বহু দিন ধরে লঙ্গারভর্সন ক্রিকেটের সাথে নাই। আর তামিম খেলে শুধু ওয়ানডে ফরমেট। কেননা টি-টোয়েন্টি ফরমেট থেকে অবসর নিয়ে নিয়েছেন। তাই তামিমের এখনই জাতীয় দলে ফেরা হচ্ছে না।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

কেননা বাংলাদেশের বিশ্বকাপের আগে কোনো ওয়ানডে ম্যাচ নাই। যা সব টি-টোয়েন্টি। এই দিকে আবার জাতীয় ফিরছেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বিসিব তাকে অ্যাপরোচ করাতে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচ দিয়ে আবারও জাতীয় দলে ফিরছেন তিনি। এমনটাই জানা গেছে।

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *