Saturday, July 20, 2024
বিনোদন

২০২৪ বক্স অফিস কাঁপাবে অক্ষয়, হৃতিক-প্রভাস

সদ্য সমাপ্ত হওয়া বছরটা ছিল শাহরুখময়। ২০২৩ সালে কাঁপিয়েছেন বক্স অফিস। লম্বা বিরতির পর বড় পর্দায় হাজির হন তিনি। আর দেখান তার ম্যাজিক। সদ্য শেষ হওয়া বছরে তিনটি ছবি রিলিজ পায় তাঁর। তিনটি ছবিই বক্স অফিসে সুপার হিট হয়েছে। ২০২৩ সালে একাধিক সুপার স্টারের ছবি হিট হয়েছে। ইতিমধ্যে রণবীর কাপুরের অ্যানিম্যাল এখনও পর্যন্ত ৮৫০ কোটির ব্যবসা করে ফেলেছে।

এবার দেখার পালা ২০২৪ সালে বক্স অফিস থাকবে কাদের দখলো। এখন পর্যন্ত যা জানা গেছে ২০২৪ বলিউডের তিন খানের কোনো ছবি আসছে না। এখন দেখার বক্স অফিসের হাল কি হয়। শুধু তাই নয় রণবীর কাপুর, রণবীর সিংয়েরও মত তারকাদেরও ছবি আসছে না ২০২৪ সালে। ২০২৪ সালে বক্স অফিস কাঁপানোর দায়িত্ব এখন অক্ষয় কুমার, অজয় দেবগন, হৃতিক রোশনদের কাঁধে।

এখন সবার মনে একটাই প্রশ্ন বলিউডের বড় বড় তারকাদের ছবি যেহুতু মুক্তি পাচ্ছে না তাই সবাই ভাবছে যে ২০২৩ সালে বলিউড যে সাফল্য চেখে পড়েছে সেটা কি ২০২৪ সালেও ঘটবে আবার। নাকি ছবি গুলো মুখ তুবড়ে পড়বে বক্স অফিসে।

এই বিষয়ে এক্সিবিটর অক্ষয় রাঠি বলেন ‘২০২৪ সালে যে তিন খানের কোনও ছবি মুক্তি পাচ্ছে না সেটা খারাপ কিছু নয়। কারণ ধীরে ধীরে সাফল্যের দায়ভার তো নতুন প্রজন্মের কাঁধেই যাবে। একটা সময় ছিল যখন রাজ কাপুর, দেব আনন্দ এঁরা লেজেন্ড ছিলেন। তারপর অমিতাভ বচ্চন, ঋষি কাপুর, বিনোদ খান্না এঁরা এলেন। তারপর তিনি খান। এখন আবার পালা নতুন প্রজন্মের। বরুণ ধাওয়ান, টাইগার শ্রফ, সহ অক্ষয় কুমার, অজয় দেবগন প্রমুখের ছবি মুক্তি পাবে। ফলে সবটা মিলিয়ে আশা করা হচ্ছে ২০২৪ সালটাও মোটের উপর ভালো কাটবে।’

২০২৪ সালে সুপার স্টার অক্ষয় কুমারের একাধিক ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। যদিও ২০২৩ সালটা ভালো যায়নি তার। অক্ষয় কুমারের বড়ে মিয়া ছোটে মিয়া, স্কাই ফোর্স, ওয়েলকাম টু দ্য জঙ্গল ২০২৪ আসবে বড় পর্দায়। হতে পারে ২০২৩ যেমন শাহরুখের বছর ছিল এটা অক্ষয়ের বছর।

অন্যদিকে ক্যাটরিনা বিজয়ের মেরি ক্রিসমাস, হৃতিকের ফাইটার নিয়েও মানুষের মধ্যে তুমল হাইপ রয়েছে। কার্তিক আরিয়ানের চান্দু চ্যাম্পিয়ন, ভুল ভুলাইয়া ৩ নিয়েও মানুষ আগ্রহ দেখা যাচ্ছে। অন্যদিকে দক্ষিণের একাধিক ছবির জন্য দর্শকরা মুখিয়ে আছে যেমন পুষ্পা ২, দেবারা, কল্কি ২৮৯৮, ইত্যাদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *