এমপি কমল নিজের শিক্ষককে লাঞ্ছিত করলেন

মোট দেখেছে : 49
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

বিশেষ প্রতিনিধি: কক্সবাজার সদর আসনের সংসদ সদস্য (এমপি) সাইমুম সরওয়ার কমলের হাতে শারীরিকভাবে লাঞ্ছিত হয়েছেন রামুর এক প্রবীণ শিক্ষক। ঢাকায় অনুষ্ঠিতব্য একটি অনুষ্ঠানে অতিথি দাওয়াত দেয়াকে কেন্দ্র করে শিক্ষকের ছেলের সঙ্গে মতবিরোধের জের ধরে জনসম্মুখেই ন্যাক্কারজনক এ ঘটনাটি ঘটান আওয়ামী লীগের এ সংসদ সদস্য। লাঞ্ছনার শিকার শিক্ষক সুনীল কুমার শর্মা সংসদ সদস্য কমলকে শিশুকালে পড়িয়েছেন।

শিক্ষক সুনীল কুমার শর্মা বলেন, আমি হতভম্ব হয়ে ‘তুই-তোকারি’ করে কথা বলার কারণ জানতে চাইলে তিনি আরও কাছে এসে গলায় হাত দিয়ে ধাক্কা মারেন। এরপর পাঞ্জাবি টেনে ধরে বলেন, ‘তোর ছেলেকে সাবধান করবি। নইলে খবর আছে।’ উপস্থিত সবাই আশ্চর্য হয়ে বিষয়টি চেয়ে চেয়ে দেখেছে। কেউ এমপি কমলের অপকর্মের প্রতিবাদ করেনি।
সুনীল কুমার শর্মা বলেন, প্রবীণ শিক্ষক হিসেবে এলাকার সবাই আমাকে সম্মান করেন। আমি কোনো রাজনীতির সঙ্গেও জড়িত নই। আমার ছেলে সুজন শর্মা ঢাকায় রামু সমিতির সাধারণ সম্পাদক। সমিতির অভিষেকে অতিথি দাওয়াত নিয়ে সুজনের সঙ্গে কমলের বিরোধ হয়েছে। ছেলের সঙ্গে বিরোধের জন্য প্রকাশ্যে আমারই ছাত্র এমপি কমল আমাকে লাঞ্ছিত করল।
তিনি আরও বলেন, এটি বড়ই লজ্জার। ভাবতেও আমার গা শিউরে উঠছে। আমি রামু শহরের মণ্ডলপাড়ার বাড়িতে গিয়ে কমলকে পড়িয়েছি। এখন কমল সংসদ সদস্য। এটা নিয়ে গর্ব হয়। তাই আসার পথে উন্নয়ন কাজের উদ্বোধন করছে দেখে আনন্দিত হয়ে গাড়ি থেকে নেমেছিলাম। এখন মনে হচ্ছে, নিজেই নিজের লাঞ্ছনা হাতে ধরে এনেছি। লজ্জায় মরে যেতে ইচ্ছে করছে।