পাবনায় পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ আটক ২

মোট দেখেছে : 1,828
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

পাবনা প্রতিনিধিঃপাবনা সদর উপজেলার মালিগাছা রূপপুর এলাকা থেকে ৫২ কেজি গাঁজা ও একটি মিনি কাভার ভ্যানসহ দুই ব্যাক্তি আটক করেছে পুলিশ।

আটককৃত আইনুল ইসলাম (২৫) কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার সুলতান বাহাদুর মিয়াপাড়ার ছকিয়ত ইসলামের ছেলে ও আমিন মিয়া ওরফে আমিনুর (২৬) রংপুর জেলার মিঠাপুকুর থানার রামনাথের পাড়ার ইলিয়াস আলীর ছেলে। এ সময় অজ্ঞাত আরো একজন পালিয়ে যাই।

শুক্রবার দুপুরে পাবনা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সন্মেলনে পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির (পিপিএম) জানান, বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে তিনটার দিকে মালিগাছা রূপপুর এলাকায় সদর থানার অফিসার ইনচার্স আব্দুর রাজ্জাকের নেতৃত্বে এসআই মোস্তফা কামাল,এসআই আব্দুর রাজ্জাক, ও  এএসআই ফজলুল করিমসহ সঙ্গীয় পুলিশ একটি মিনি কাভার ভ্যান যার রেজি নং- ঢাকা-মেট্রো- ন-১৪-৪২১৯ তল্লাশি চালায়। এসময় ওই কাভার ভ্যানে বিশেষ কায়দায় রাখা ৫২ কেজি গাঁজা উদ্ধার করে এবং আইনুল ইসলাম ও আমিন মিয়া ওরফে আমিনুরকে ক্যাভার ভ্যানসহ আটক করে। পুলিশ আরো জানায় উদ্ধারকৃত গাঁজার অনুমানিক বাজার মূল্য দশ লাখ ৪০ হাজার টাকা। পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার শামীমা আক্তারসহ জেলা পুলিশের উদ্ধতন কর্মকর্তারা। সংবাদ সন্মেলনে পুলিশ সুপার আরো জানান, আটককৃতরা আন্তঃজেলা মাদক ব্যবসাযী চক্রের সক্রিয় সদস্য তারা র্দীঘদিন ধরে রংপুর ও কুড়িগ্রাম থেকে কাভার ভ্যানে করে মাদক দ্রব্য দেশের বিভিন্ন স্থানে পাচার করে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের হয়েছে।