৫ লাখ টাকার মুক্তিপণ না পেয়ে স্কুলছাত্র হত্যা

৫ লাখ টাকার মুক্তিপণ না পেয়ে স্কুলছাত্র হত্যা

গাজীপুর প্রতিনিধি:গাজীপুর মহানগরীর টঙ্গীতে অপহরণের পর মুক্তিপণের ৫ লাখ টাকা না পেয়ে স্কুলছাত্রকে হত্যার ঘটনায় আতাউল হোসেন (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১২ এপ্রিল) সকালে গাজীপুর আদালতে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। গ্রেফতার আতাউল গাইবান্ধা জেলার সাঘাটা থানার রামগনর গ্রামের বাসিন্দা।

সোমবার দুপুরে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম জানান, অপহরণের পর পাঁচ লাখ টাকার মুক্তিপণ না পেয়ে তুরাগ থানার কামারপাড়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ইসমাইল সরকারকে (১৪) হত্যা করে মরদেহ খালে ফেলে দেয় অপহরণকারী চক্র।

ওসি আরও জানান, ১৯ মার্চ সন্ধ্যায় তুরাগ নদের শাখা স্থানীয় আন্দারুল খাল থেকে ওই স্কুলছাত্রের মরদেহ ভাসমান অবস্থায় উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ঘটনার সঙ্গে জড়িত আতাউল হোসেনকে রোববার গ্রেফতার করা হয়।

আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দির বরাত দিয়ে ওসি শাহ আলম জানান, আতাউল ও তার আরও দুই সহযোগী স্কুল ছাত্র ইসমাইলের বাবার কাছ থেকে ৫ লাখ টাকার মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে তাকে অপহরণ করেন। তারা মুক্তিপণের টাকা না পেয়ে ইসমাইল হোসেনকে হত্যা করে মরদেহ খালে ফেলে দেন তারা।