১২ পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তাকে বদলি

১২ পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক:১২ পুলিশ সুপার (এসপি) ও সমমর্যাদার কর্মকর্তাকে বদলি করেছে সরকার। সোমবার (৮ ফেব্রুয়ারি) এই রদবদল এনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে আদেশ জারি করা হয়েছে।

চট্টগ্রাম মহানগর পুলিশের উপকমিশনার মো. হামিদুল আলমকে ঢাকা হাইওয়ে পুলিশে পুলিশ সুপার, বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়কে ঢাকার সিআইডিতে বদলি করা হয়েছে। জামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেনকে ঢাকার সিআইডিতে, নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনকে চট্টগ্রাম মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ মাইনুল হাসানকে ঢাকা মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার, কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাতকে বরিশাল মহানগরী পুলিশের উপপুলিশ কমিশনার নিয়োগ দেয়া হয়েছে।

গাজীপুর মহানগরী পুলিশের উপপুলিশ কমিশনার কে এম আরিফুল হককে বাগেরহাট, সিআইডির পুলিশ সুপার মো. নাসির উদ্দিন আহমেদকে জামালপুর, ঢাকা মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার প্রবীর কুমার রায়কে নড়াইল, বরিশাল মহানগরী পুলিশের উপপুলিশ কমিশনার মো. খাইরুল আলমকে কুষ্টিয়া এবং চট্টগ্রাম মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহকে পটুয়াখালী জেলার পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

রংপুর সিআইডির পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস খাগড়াছড়ি ষষ্ঠ এপিবিএনের ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট নিয়োগ পেয়েছেন।