সেলফি তুলতে গিয়ে ব্রিজ থেকে পড়ে গেলো কিশোর

সেলফি তুলতে গিয়ে ব্রিজ থেকে পড়ে গেলো কিশোর

নিজস্ব প্রতিবেদক:রাজধানীর মোহাম্মদপুরের ‘ঢাকা উদ্যান’র ব্রিজে বসে মোবাইলে সেলফি তুলতে গিয়ে নিচে পড়ে মো. সোহাগ (১৫) নামে এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। বর্তমানে ঢামেকে সে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন, সোহাগের অবস্থা আশঙ্কাজনক।

আহত সোহাগ বরিশালের গৌরনদীর মো. শহীদের ছেলে। বর্তমানে সে রাজধানীর মোহাম্মদপুরের টিক্কাপাড়ার ১৪/বি নম্বর বাসায় পরিবারের সঙ্গে বসবাস করে।

আহতের বোন শিলা আক্তার জানান, বিকেলের দিকে সোহাগসহ তার তিন বন্ধু ঘুরতে বের হয়। তারা ঢাকা উদ্যান ব্রিজে বসে আড্ডা দিচ্ছিল। আড্ডার ফাঁকে মোবাইলে সেলফি তুলতে গেলে অসাবধানতাবশত নিচে পড়ে যায়। পরে বন্ধুরা তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য সোহাগকে ঢামেক হাসপাতালে আনা হয়।

তিনি বলেন, ‘সোহাগের মাথা ও মুখে গুরুতর জখম হয়েছে। চিকিৎসকরা বলেছেন, তার অবস্থা সংকটাপন্ন।’

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ব্রিজ থেকে পড়ে আহত শিক্ষার্থী জরুরি বিভাগে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা আশঙ্কাজনক।