শেখ হাসিনার সততা-ত্যাগ আমাদের অনুপ্রাণিত করে: পরশ

শেখ হাসিনার সততা-ত্যাগ আমাদের অনুপ্রাণিত করে: পরশ

জ্যেষ্ঠ প্রতিবেদক:প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা ও ত্যাগের উদাহরণ আওয়ামী লীগ কর্মীদের অনুপ্রাণিত করে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত আলোচনাসভায় তিনি এ মন্তব্য করেন। শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ-মাহফিল, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, কেন প্রধানমন্ত্রী আমাদের এতো প্রিয় ব্যক্তি। প্রধানমন্ত্রীকে আমরা যে যার মতো করে ভালোবাসি, শ্রদ্ধা করি। তিনি কীভাবে এতো শ্রদ্ধা ও ভালবাসা অর্জন করলেন, কী তার বৈশিষ্ট? প্রধানমন্ত্রী অনেক দিন ধরে রাজনীতি করছেন। তার কর্মী হিসেবে আপনারা অবদান রেখে যাচ্ছেন। তার ভালোবাসা অর্জনের কারণ সততা, নিষ্ঠা আর পরিশ্রম। কর্মীবান্ধব নেতা হিসেবে তিনি আমাদের সবার শ্রদ্ধা ভালোবাসা জয় করে নিয়েছেন। আমি খুব কাছে থেকে দেখেছি একজন কর্মী মারা গেলে তিনি কীভাবে মর্মাহত হয়েছেন। বাইরে থেকে দেখলে মনে হয় তার শক্তমন, কিন্তু ভেতর থেকে তিনি কোমল মনের অধিকারী। সেকারণেই তিনি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী।

তিনি বলেন, তার (শেখ হাসিনা) আন্তরিকতার কথায়-আন্তরিকতায় তিনি অনন্য, অদ্বিতীয়। কর্মীর প্রতি তার মমত্ববোধ, ভালোবাসা আমাদের শিক্ষা দেয়, কীভাবে একজন কর্মীকে ভালোবাসতে হয়। তিনি তার যোগ্যতা দিয়ে কর্মীদের ভালোবাসা অর্জন করেছেন। তার সততা ও ত্যাগের উদাহরণ আমাদের অনুপ্রাণিত করে।

এসময় আলোচনাসভায় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা উপস্থিত ছিলেন।