লকডাউনের তৃতীয় দিনে পাটকেলঘাটা ভ্রামমাণ আদালতের জরিমানা আদায়

সাতক্ষীর পাটকেলঘাটা করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে তালা উপজেলা প্রশাসনের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রাখতে টহল কার্যক্রম এবং

লকডাউনের  তৃতীয় দিনে পাটকেলঘাটা ভ্রামমাণ আদালতের জরিমানা আদায়
লকডাউনের তৃতীয় দিনে পাটকেলঘাটা ভ্রামমাণ আদালতের জরিমানা আদায়

মোঃ সাইদুজ্জামান শুভ ( সাতক্ষীরা জেলা প্রতিনিধি):
সাতক্ষীর পাটকেলঘাটা  করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে তালা উপজেলা প্রশাসনের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রাখতে টহল কার্যক্রম এবং করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে মোবাইল কোর্ট শুরু করা হয়েছে। আজ ০৭ এপ্রিল দুপুর ১২ টা সময় তালা উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম তারেক সুলতান সাতক্ষীরা - খুলনা মহাসড়কে কুমিরা বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন এ সময় বিভিন্ন পরিবহনে অতিরিক্ত যাত্রী, সামাজিক দূরত্ব বজায় না রাখা, এবং সরকারি নির্দেশ উপেক্ষা করে গণ পরিবহন চলাচল করায় ২০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। এবং পাটকেলঘাটা ফুলবাড়ী এক যুবক মুখে মাস্ক পরিধান না করায় তাকে ২০০ টাকা, একটি হোটেলে অনেকগুলো লোক একসাথে থাকায় হোটেল মালিক কে ১০০০ টাকা, চায়ের দোকান খোলা রেখে জনসমাগম ঘটানোর জন্য ২০০ টাকা জরিমানা আদায় করা হয়।
 এ সময় তালা উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম তারেক সুলতান বলেন করোনা পরিস্থিতিতে সবাই সরকারি নির্দেশনা মেনে চলুন। জনস্বার্থে আমাদের মোবাইল কোর্ট অব্যাহত থাকবে।