রাসিকের কর আদায় শাখার কর্মচারীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

রাসিকের কর আদায় শাখার কর্মচারীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

রাজশাহী ব্যুরো:রাজশাহী সিটি কর্পোরেশনের রাজস্ব বিভাগের কর আদায় শাখার আদায়কারী মোঃ মোশাররফ ও অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মোঃ মাহাবুব কামাল এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বিকেলে নগরভবনের সরিৎ দত্ত গুপ্ত নগরসভা কক্ষে কর আদায় শাখা আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিকের সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ। 

রাসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নুর-ঈ-সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ট্যাক্সেশন কর্মকর্তা (কর) ইমতিয়াজ আহম্মেদ শিমুল।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, প্রধান কর নির্ধারক মঞ্জুরুল আলম, উপ ট্যাক্সেশন কর্মকর্তা মোঃ মহিউদ্দিন, উপ-ট্যাক্সেশন কর্মকর্তা ও রাসিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক আজমীর আহম্মেদ মামুন, কর আদায়কারী জাহাঙ্গীর আলম, কর আদায়কারী সেকেন্দার আলী। অনুষ্ঠানে বিদায়ী কর আদায়কারী মাহবুব কামাল ও মোশাররফ হোসেনের কর্মময় জীবনের স্মৃতিচারণ করা হয়।  অনুষ্ঠানে বিদায়ী কর আদায়কারী মাহবুব কামাল ও মোশাররফ হোসেনকে কর আদায় শাখার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠানে রাজস্ব বিভাগের কর আদায় শাখার সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।