রাজশাহী বিআরটির ৮ দালালের জেল-জরিমানা

রাজশাহী বিআরটির ৮ দালালের জেল-জরিমানা

রাজশাহী ব্যুরো:রাজশাহী বিআরটিএ অফিস এলাকা থেকে ৮ প্রতারণাকারী এবং দালালকে গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃতদের ভ্রাম্যমাণ আদালতে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। রোববার (৫ সেপ্টম্বর) সকাল ১০ টায় নগরীর নওদাপাড়ায় র‌্যাব এই অভিযান পরিচালনা করে।
গ্রেফতারকৃতরা হলেন- মো. ফরহাদ (৩৫), মো. রাসেল (৩৫), মো. হাফিজ (৩২), মো. রবিউল ইসলাম, জাহিদ হাসানকে (২৩) ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

এছাড়া মো. শাফি (২২), মমিনুল হককে (৬০) ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড ছাড়াও মো. আয়াতুল্লাহকে (৩৪) ১ হাজার টাকা জরিমানা করেন, রাজশাহী জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তরিকুল ইসলাম।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, সাজাপ্রাপ্ত আসামীরা দীর্ঘদিন যাবত বিআরটিএ অফিসে এবং এর আশপাশে অবস্থান করে ড্রাইভিং সনদ প্রদান করার নামে সাধারণ মানুষের কাছ থেকে টাকা নেয়।

এছাড়াও তারা বিআরটিএ অফিসে সরকারী কাজে বাঁধা প্রদানসহ আরো অন্যান্য অপরাধ সংঘটিত করে। এরই প্রেক্ষিতে র‌্যাবের একটি দল মো নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলামকে নিয়ে মোবাইল কোর্ট পরিচালনা করেন। পরে আসামীদের রাজশাহী কারাগারে প্রেরণ করা হয়।