বিভক্তি সব সময়ই ধ্বংসাত্মক : মেয়র আরিফ

বিভক্তি সব সময়ই ধ্বংসাত্মক : মেয়র আরিফ

সিলেট প্রতিনিধি:সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, বিভক্তি সব সময়ই ধ্বংসাত্মক। ঐক্যই সব উন্নয়নের মূল। ঐক্যের মাধ্যমেই সিলেটের উন্নয়ন করতে হবে।

শনিবার (৩০ জানুয়ারি) রাত ৯টায় টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, ইমজা সিলেটের শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সিসিক’র সহযোগিতায় ইমজার ৩১ সাংবাদিক সন্তানদের মধ্যে শিক্ষাবৃত্তি বিতরণ করা হয়।

ইমজার সদস্যদের প্রশংসা করে মেয়র বলেন, ইমজা সিলেটের সব সাংবাদিকদের প্রিয় একটি সংগঠন। কারণ এখানে ঐক্যকে সবার উপরে স্থান দেয়া হয়।

ইমজার নতুন কার্যালয়ের আধুনিকায়নে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দিয়ে তিনি বলেন, সিলেট নগরের উন্নয়ন দেশজুড়ে প্রশংসা পাচ্ছে, এর সমান অংশীদার সাংবাদিকরাও। তারা সব সময় উন্নয়ন কাজে পরামর্শ ও সহযোগিতা দিয়ে এসেছেন।

শিক্ষাবৃত্তির গুরুত্ব তুলে ধরে তিনি বলেন, সন্তানের সঠিক শিক্ষা ও সুষ্ঠু ভবিষ্যৎ নিশ্চিত করা নাগরিকের প্রধান দায়িত্ব। এজন্যই সিটি করপোরেশন শিক্ষাবৃত্তির বিষয়টিতে সবসময় গুরুত্ব দিয়ে আসছে। ইমজা শিক্ষাবৃত্তি বিতরণ অব্যাহত রাখার প্রতিশ্রুতিও দেন তিনি।

ইমজার সভাপতি মাহবুবুর রহমান রিপনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সজল ছত্রীর সঞ্চালনায় স্বাস্থ্যবিধি মেনে সভায় আরও বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির, সাধারণ সম্পাদক আব্দুর রশীদ রেনু, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, ইমজার সাবেক সভাপতি মঈনুল হক বুলবুল প্রমুখ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ইমজার সাবেক সভাপতি কামকামুর রাজ্জাক রুনু, বাপ্পা ঘোষ চৌধুরী, আশরাফুল কবির, সিনিয়র সহসভাপতি মঈন উদ্দিন মনজু, সহসভাপতি আনিস রহমান, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলিম শাহ, জেলা প্রেসক্লাবের সহসভাপতি এস সুটন সিংহ, ইমজার সহ সাধারণ সম্পাদক প্রত্যুষ তালুকদার, নির্বাহী সদস্য এস আলম আলমগীর, টিসিজে’র সভাপতি দ্বিগেন সিংহ, সাধারণ সম্পাদক ইকবাল মুন্সি, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েসনের সাবেক সভাপতি শেখ আশরাফুল আলম নাসির, এসিড সন্ত্রাস নির্মূল কমিটির সাধারণ সম্পাদক জুরেজ গোলজার, ইমজার সাবেক কোষাধ্যক্ষ শ্যামানন্দ শ্যামল, মারুফ আহমেদসহ ইমজার সকল সদস্যবৃন্দ।

সিলেট প্রেসক্লাব ও জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ মেয়র ও ইমজার প্রশংসা করে বলেন, উন্নয়নের প্রশ্নে সিলেটের সংবাদকর্মীরা সব সময়ই ঐক্যবদ্ধ। আর ঐক্যের উদাহরণ তৈরি করে ইমজা একটি আদর্শ সংগঠন হিসেবে এগিয়ে যাচ্ছে।