বসতঘরে স্বামীর, খালে মিলল স্ত্রীর মরদেহ

বসতঘরে স্বামীর, খালে মিলল স্ত্রীর মরদেহ

ঠাকুরগাঁও প্রতিনিধি:ঠাকুরগাঁওয়ে বসতঘরে স্বামীর ও বাড়ির পাশের খালে স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সদর উপজেলা বরুনাগাঁও এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনভিরুল ইসলাম বলেন, ‘সকালে বরুনাগাঁও এলাকার আঁকচা কাজীপাড়া এলাকায় বিষপান করে বসতঘরে সাইদুর রহমান (৪০) ও পাশের একটি খাল থেকে তার স্ত্রী আসমা বেগমের (৩৫) গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

তিনি আরও জানান, ‘সাইদুর রহমান ও তার স্ত্রী আসমা বেগম দুজন হোটেল শ্রমিক ছিলেন। সাইদুর রহমানের সাথে স্ত্রী আসমা বেগমের সম্পর্কটা কিছুদিন ধরে ভালো যাচ্ছিল না। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সকালে ৯৯৯ নম্বর থেকে ঠাকুরগাঁও সদর থানায় ফোন আসে। ফোনে বলা হয় আঁকচা এলাকায় বিষ পান করে একজন আত্মহত্যা করেছেন।’

আনভিরুল ইসলাম আরও বলেন, ‘পুলিশ তাৎক্ষণিক আঁকচা কাজীপাড়ার সাইদুর রহমানের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে পাঠায়। ওই মরদেহ পাঠানোর দুই ঘণ্টা পর বরুনাগাঁও এলাকা খালের মধ্যে একটি গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পুলিশ ও সিআইডির একটি দল মরদেহ উদ্ধার করে।’

তিনি আরও বলেন, পুলিশ সুপার জাহাঙ্গীর আলমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধারের প্রকৃত রহস্য উদঘটনে পুলিশ কাজ করছে।