প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তি:গত মঙ্গলবার ০৬ই জুলাই, ২০২১ইং তারিখে আমার স্বামীর বিরুদ্ধে গ্রেফতার বাণিজ্যের অভিযোগ তোলা হয়।আমি মোছাঃ মাহমুদা আক্তার (৩৫), স্বামীঃ তাজ উদ্দিন আহম্মেদ, পেশাঃ গৃহিনী। আমার স্বামী মোঃ তাজ উদ্দিন আহম্মেদ ইং ১৯৯৬ সালে পুলিশ বাহিনীতে যোগদান করে তার উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করে আসছে । গত ফেব্রুয়ারী ২০১৫ সালে আরএমপি, রাজশাহীতে যোগদানের পর হইতে সুনামের সহিত বিভিন্ন থানা/ফাঁড়িতে চাকুরী আসছে এবং মাননীয় পুলিশ কমিশনার মহোদয় কর্তৃক বহুবার জিএস মার্ক ও অর্থ পুরষ্কার প্রাপ্ত হয়েছে । 

অতঃপর আমার স্বামী কাশিয়াডাঙ্গা থানায় যোগদানের পর হইতে কর্মদক্ষতার জন্য বেশ সুনাম কুড়িয়েছে । কাশিয়াডাঙ্গা থানা এলাকার মাদকবিরোধী অভিযান, সন্ত্রাসীমুক্ত সমাজ, সুষ্ঠ মামলা তদন্তের জন্য একাধিক সম্মাননাও পেয়েছেন । অত্র কাশিয়াডাঙ্গা থানা এলাকায় রয়েছে জামাত-শিবির, সন্ত্রাসী ও মাদকের বিভিন্ন স্পট । আমার স্বামী কাশিয়াডাঙ্গা থানায় যোগদানের পর হইতে থানা এলাকায় আলোচিত মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা, ওয়ারেন্টভুক্ত সাজা আসামী গ্রেফতার, জঙ্গীবাদ দমন, জামাত-শিবির গ্রেফতারে তৎপর থাকায় মাননীয় পুলিশ কমিশনার কর্তৃক একাধিকবার জিএস মার্ক এবং সম্মাননা স্বরুপ বহু অর্থ পুরষ্কার প্রাপ্ত হয়েছেন। তার এমন কার্যকলাপে সন্তুষ্ট হয়ে উদ্ধর্তন কর্তৃপক্ষ তাকে গুরু দায়িত্ব কাশিয়াডাঙ্গা থানার সেকেন্ড অফিসার হিসেবে নিয়োজিত করেন । সে তার উপরে অর্পিত দায়িত্ব গ্রহন করে সততার ও নিষ্ঠার সহিত পালন করে আসিতেছে। পূর্বের ন্যায় মাদকবিরোধী অভিযান, ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার, মামলার মুল রহস্য উদঘাটনসহ মূল হোতাদের গ্রেফতার অভিযান চলমান রয়েছে । আমার স্বামীকে হেয়প্রতিপন্ন করার লক্ষে গত ৬ই জুলাই ২০২১ তারিখে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন অনলাইন প্রতিকায় মিথ্যা সংবাদ প্রকাশ করা হয় ।

 সে অত্র থানায় যোগদানের পর হতে মাদক ব্যবসায়ীদের সাথে আপোষহীন না হওয়ার কারনেই টান পড়েছে মাদক ব্যবসায়ী ও বিভিন্ন অপরাধীদের পাতে। তার বিরুদ্ধে ইতিপূর্বেও সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছিল, বিভিন্ন অপরাধীরা এখনো চেষ্টা চালিয়ে যাচ্ছে । তারই ন্যায় গত ০৬ই জুলাই, ২০২১ইং তারিখে তার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে। কাশিয়াডাঙ্গা থানা থেকে তাকে সরাতে একটি কুচক্রীমহল একের পর এক মিথ্যা অভিযোগ তুলছেন যা ভিত্তিহীন । যার কোনো সত্যতা পাওয়া যাই নাই।