পাটকেলঘাটা ভাই ভাই গোন্ড কর্ণার এন্ড ভ্যারাইটি বিরুদ্ধে যত অভিযোগ

দেশে করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়ে গেছে করোনাভাইরাস সংক্রমণ থেকে রক্ষা পেতে মাস্ক পড়া বাধ্যতামূলক এবং নির্দিষ্ট শারীরিক দূরত্ব মেনে চলার নির্দেশনা দিয়েছে সরকার। কিন্তু এর ছিটেফোটা সাতক্ষীরা

পাটকেলঘাটা ভাই ভাই গোন্ড কর্ণার এন্ড ভ্যারাইটি বিরুদ্ধে যত অভিযোগ
পাটকেলঘাটা ভাই ভাই গোন্ড কর্ণার এন্ড ভ্যারাইটি বিরুদ্ধে যত অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :
দেশে করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়ে গেছে করোনাভাইরাস সংক্রমণ থেকে রক্ষা পেতে মাস্ক পড়া বাধ্যতামূলক এবং নির্দিষ্ট শারীরিক দূরত্ব মেনে চলার নির্দেশনা দিয়েছে সরকার। কিন্তু এর ছিটেফোটা সাতক্ষীরা পাটকেলঘাটা কসমেটিকস এর দোকান ভাই ভাই গোন্ড কর্ণার এন্ড ভ্যারাইটি ষ্টোরে। বিক্রেতা ও ক্রেতা দের মুখে নেই কোন মাস্ক, নেই স্বাস্থ্য বিধি। সরকার সমাজিক দূরত্ব বজায় রাখে বেচাকেনার কথা বল্লেও সেটা লক্ষ্য করা যায়নি। দোকানে নেই কোন মূল্য তালিকা তাই ঈদুল ফিতর কে কেন্দ্র করে ক্রেতাদের কাছে থেকে নিচ্ছেন বাড়তি অর্থ। করছেন চরম দূর ব্যবহার।  তার দোকানে রয়েছে  বি এস টি আই এর অনুমোদন হীন পন্য। রয়েছে ত্বক ফর্সা কারী ক্ষতিকর ক্রিম। 
তথ্য অনুসন্ধানে জানা যায় পাটকেলঘাটা ভাই ভাই গোন্ড কর্ণার এন্ড ভ্যারাইটি ষ্টোর এর পরিচালক বিশ্বজিৎ বি এস টি আই এর অনুমোদন হীন পন্য গুলো অনেকদিন যাবত বিক্রি করছে। কিন্তু তার প্রভাব এর কারণে অনেকে মুখ খুলতে পারেনি।  এ বিষয়ে জানতে পাটকেলঘাটা ভাই ভাই গোন্ড কর্ণার এন্ড ভ্যারাইটি ষ্টোর এর পরিচালক বিশ্বজিৎ কে তার  01747523887 নাম্বারে ফোন করলে তাকে পাওয়া যায়নি।
এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন অনেকে।