নৌকার বিপক্ষে ভোট চাইলেন আ"লীগের দুই শীর্ষ নেতা ফেসবুকে সমালচনার ঝড়

তালার খলিষখালী ইউনিয়নের দুই আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে নৌকার বিপক্ষে ভোট চাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

নৌকার বিপক্ষে ভোট চাইলেন আ"লীগের দুই শীর্ষ নেতা ফেসবুকে সমালচনার ঝড়
নৌকার বিপক্ষে ভোট চাইলেন আ"লীগের দুই শীর্ষ নেতা ফেসবুকে সমালচনার ঝড়

নিজস্ব প্রতিনিধিঃ  তালার খলিষখালী ইউনিয়নের দুই আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে নৌকার বিপক্ষে ভোট চাওয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল তাদের ছবি সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেলে রীতিমত সমালোচনার ঝড় তোলে । এ ঘটনায় ক্ষুদ্ধ হয়ে  তাদের দলীয়  পদ থেকে  বহিস্কার দ্বাবী  জানিয়েছে স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।  অভিযুক্ত নেতার হল তালা উপজেলার খলিষখালী ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ওয়াজেত মন্ডল ও যুগ্মসম্পাদক সরদার শরিফুল ইসলাম। যদিও বিষয়টি অস্বীকার করে মিথ্যা এবং  বানোয়াট বলে  উড়িয়ে দিয়েছেন তারা। স্থানীয় আওয়ামীলীগ নেতা, গাজী  আব্দুর  ছাত্তার, সুজিত হোড়, গাজী গিয়াস উদ্দীন, আব্দুর ছবুর  সহ অনেকে জানান, গত রবিবার কাশিয়াডাঙা গ্রামে একটি ক্লাবের উদ্ভোধন করতে যান ওয়ার্কাস পাটি নেতা  সাব্বীর হোসেন ।  এ সময় ক্লাব উদ্ভোধন শেষে  আ"লীগের  দুই নেতা হাতুড় প্রতীকে ভোট চেয়ে সমালোচনার মুখে পড়েন।  এই ঘটনার পর স্থানীয় আওয়ামীলীগ নেতা কর্মীরা ক্ষুব্ধ হলে  তারা কেন্দ্রে গিয়ে   নৌকার ভোট না দেওয়ার জন্য  জনগনকে হুশিয়ারি দেন ।
গতকাল বিচার চেয়ে খলিষ ইউনিয়ন ছাত্রলীগ সহ বেশকয়েকটি ফেসবুক আইডি পোষ্ট হলে  সামাজিক যোগাযোগ মাধ্যমে  মুহুর্তে সমালচনার  ঝড় তোলে।

বিষয়টি নিয়ে খলিষখালী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক সমীর কুমার দাশ জানান, আমি ঘটনাটি শুনে  রীতিমত অবাক হয়ে গেছি। এ বিষয়ে তাদের বিরুদ্ধে সাংগঠনিক  ব্যাবস্থা নেওয়ার জন্য  আমি  জেলা ও উপজেলার নেতৃবৃন্দকে  জানিয়েছি।  তবে তারা দীর্ঘ দিন যাবৎ দলীয় শৃঙ্খলা মানেনা বলে পরিশেষে জানান তিনি।


বিষয়টি নিয়ে অভিযুক্ত ওয়াজেদ মন্ডল ও সরদার শরিফুলের সাথে কথা বললে  বিষয়টি একান্ত ব্যাক্তিগত বলে জানান তারা  ।


তালা উপজেলা সভাপতি শেখ নুরুল    ইসলাম জানান, বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে। নৌকার বিরুদ্ধে যেই অবস্থান করুক  তার  বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।