নরসিংদীতে ইউপি চেয়ারম্যানের অপসারণের দাবি

নরসিংদীতে ইউপি চেয়ারম্যানের অপসারণের দাবি

নরসিংদী প্রতিনিধি:জেলার মাধবদীর চরদিঘলদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মনসুর সরকারের অপসারণের দাবিতে সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে চরদিঘলদী বাজারে স্থানীয় লোকজন এই সভা করে।

সভায় বক্তারা বলেন, চেয়ারম্যান আবু মনসুর সরকার সন্ত্রাসীদের গডফাদার, জুয়াড়ি, অস্ত্র ও টেঁটাযুদ্ধবাজ। তার কারণে চরাঞ্চলের শান্তি-শৃঙ্খলা নষ্ট হচ্ছে। তার ছেলেও একজন সন্ত্রাসী। এলাকাবাসী ভবিষ্যতে আর এমন সন্ত্রাসী চেয়ারম্যান দেখতে চান না। বিভিন্ন অপকর্মের মদদদাতা চরদিঘলদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মনসুর সরকারের বিচার ও অপসারণ দাবি করা হয় ওই সভায়।

প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন- চরদিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ছাফির উদ্দিন প্রধান।

এসময় বক্তব্য দেন- চরদিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, মাধবদী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন শাহীন, চরদিঘলদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খোকন সরকার, ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি আ. জলিল মিয়া, চরদিঘলদী ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলমগীর প্রধান, চরদীঘলদি ইউনিয়ন যুবলীগের সভাপতি ফকরুজ্জামান সরকার প্রমুখ।

প্রতিবাদ সভায় উত্থাপিত অভিযোগ সম্পর্কে ফোন করে জানতে চাইলে চরদিঘলদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মনসুর সরকার বলেন, এসব অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমি কোনো ঝগড়া ও সন্ত্রাসী কমর্কাণ্ডে ছিলাম না।