দোকানের সামনে দাঁড়িয়ে থাকা যুবককে বাসের চাপা

দোকানের সামনে দাঁড়িয়ে থাকা যুবককে বাসের চাপা

সাভার (ঢাকা) প্রতিনিধি:ঢাকা-আরিচা মহাসড়কের সাভারে সড়ক দুর্ঘটনায় রিয়াজুল ইসলাম (২৪) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। একই সড়কে অপর এক দুর্ঘটনায় অন্তত ২৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর এলাকায় বাসচাপায় রিয়াজুল ইসলাম মারা যান। একই সড়কে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের (বিপিএটিসির) সামনে বাসের ধাক্কায় ২৫ জন আহত হন।

রিয়াজুল ইসলাম টাঙ্গাইলের জেলার ঘাটাইল থানার নছোপা গ্রামের মোজাম্মেল হকের ছেলে। তিনি আশুলিয়ার চক্রবর্তী মোল্লা কলোনিতে থাকতেন। একটি পোশাক কারখানায় সুপারভাইজার হিসেবে চাকরি করতেন।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, রিয়াজুল ওই এলাকার জয় রেস্তোরাঁর পাশে একটি দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন। পলাশ পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। এসময় ঘটনাস্থলেই তিনি মারা যান।

অন্যদিকে সাভার বিপিএটিসির সামনে ঠিকানা পরিবহনকে সাভার পরিবহন পেছন থেকে ধাক্কা দিলে ঠিকানা পরিবহনের ২৫ যাত্রী আহত হন। সাভার হাইওয়ে থানা পুলিশ বাস দুটিকে থানায় নিয়ে যায়। এছাড়া আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত রিয়াজুল ইসলামের ভাই মো. মেহেদি হাসান বলেন, ‘আমার ভাই দুই বছর আগে পলাশ পরিবহনের স্টাফ হিসেবে কাজ করতেন। আজ কেন তিনি নবীনগর এসেছিলেন তা জানি না। স্থানীয়রা জানান, পলাশ পরিবহন তাকে চাপা দেয়।’

এ বিষয়ে সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে রিয়াজুলের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এছাড়া বাসটিকে চিহ্নিত করতে চেষ্টা চলছে। অন্যদিকে বিপিএটিসির সামনে ঘটনায় বাস দুটিকে আটক করা হয়েছে।’