চাঁদা না দেয়ায় চা দোকানিকে কুপিয়ে হত্যা

চাঁদা না দেয়ায় চা দোকানিকে কুপিয়ে হত্যা

কক্সবাজার প্রতিনিধি:কক্সবাজার শহরে সাহাব উদ্দীন (৩৮) নামের এক চা দোকানিকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

শনিবার (৩০জানুয়ারি) রাত ৮টার দিকে কক্সবাজার শহরের সাবমেরিন ক্যাবল স্টেশন সংলগ্ন ফরেস্টের গলিতে নিহতের নিজ বাসার গেটের সামনে এ ঘটনা ঘটে। নিহত সাহাব উদ্দীন পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সাহিত্যিকাপল্লী এলাকার মৃত গুরা মিয়ার ছেলে। তিনি ওই এলাকায় চায়ের দোকানদার।

নিহত শাহাবুদ্দিনের ভাই দক্ষিণ সাহিত্যিকাপল্লী সমাজ কমিটির সভাপতি নুরুল কবির বলেন, বেশ কিছুদিন ধরে একটি সন্ত্রাসী গ্রুপ আমার ভাইয়ের কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল। চাঁদা দিতে অস্বীকার করায় তারা আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

নিহতের ছেলে আরমান হোসেনের দাবি, শহরের চিহ্নিত সন্ত্রাসী ও ডজন মামলার পলাতক আসামি আশুআলী, সরোয়ার, রায়হান, বাবু, বাহাদুর, আতিকসহ অজ্ঞাত সাত-আটজন তার বাবাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে।

কক্সবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গীয়াস বলেন, হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। এর মধ্যে নিহতের পরিবার ও স্থানীয়দের মাধ্যমে হত্যার সঙ্গে জড়িত দুজনের নাম আমরা পেয়েছি। দ্রুত সময়ের মধ্যে তাদের আইনের আওতায় আনা হবে।

এ ছাড়াও নিহতের পরিবারের কাছ থেকে জড়িতদের ব্যাপারে লিখিত অভিযোগ পেলে তা খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে উল্লেখ করে ওসি বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।