খালে উদ্ধার সাংবাদিক গোলাম সরোয়ার

খালে উদ্ধার সাংবাদিক গোলাম সরোয়ার

চট্টগ্রাম প্রতিনিধি:চট্টগ্রামে নিখোঁজ স্থানীয় সাংবাদিক গোলাম সরোয়ারকে মুমূর্ষু অবস্থায় সীতাকুণ্ডের ছোট কুমিরা বাজার সংলগ্ন একটি ছড়ার পাশ থেকে উদ্ধার করা হয়েছে।

রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তাকে উদ্ধার করেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, ওই ছড়ার পাশে গোঙানির শব্দ শুনে তারা এগিয়ে যান। পরে সেখানে গোলাম সরোয়ারকে পড়ে থাকতে দেখে উদ্ধার করেন। সেখানে তারা কুমিরা হাটের একটি দোকানে নিয়ে বসান গোলাম সরোয়ারকে। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম শামসুল ইসলাম।

গত ২৯ অক্টোবর বাসা থেকে অফিসের উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হন চট্টগ্রামের স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল সিটিনিউজ বিডির সাংবাদিক গোলাম সরোয়ার। এঘটনায় সিটিনিউজ বিডির ব্যবস্থাপনা সম্পাদক জুবায়ের সিদ্দিকি কোতোয়ালি থানায় একটি জিডি করেন।

গোলাম সরোয়ারকে উদ্ধার করায় কৃতজ্ঞতা প্রকাশ করেছে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজ ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজে। একইসঙ্গে রাষ্ট্রীয় খরচে সাংবাদিক গোলাম সরোয়ারের সুচিৎসা এবং ঘটনার নেপথ্যের ক্রীড়ানকদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের দাবি জানানো হয়।