করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের জন্য খাদ্য সহয়তা পাঠালেন তালার ইউ এন ও

সারাদেশে করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষ বিপর্যস্ত, সাতক্ষীরায় কঠোর লকডাউনের প্রথম ধাপ শেষ। দিন দিন সাতক্ষীরাতে বাড়ছে করোনা রোগীর সংখ্যা, তারই মধ্যে

করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের জন্য খাদ্য সহয়তা পাঠালেন তালার ইউ এন ও
খাদ্য সহয়তা জন্য আকুতি তাৎক্ষণিকভাবে খাদ্য পাঠালেন তালার ইউ এন ও

মোঃ সাইদুজ্জামান শুভ ( সাতক্ষীরা জেলা প্রতিনিধি):
সারাদেশে করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষ বিপর্যস্ত, সাতক্ষীরায় কঠোর লকডাউনের প্রথম ধাপ শেষ।  দিন দিন সাতক্ষীরাতে বাড়ছে করোনা রোগীর সংখ্যা, তারই মধ্যে অনেক মানুষের ঘরে খাদ্য সংকট দেখা দিয়েছে। করোনা ভাইরাসের কারণে অধিকাংশ দোকানপাট, খাবার হোটেল, সব বন্ধ ঘোষণা করা হয়েছে। তারই ধারাবাহিকতায় খাদ্য সহয়তা জন্য সাতক্ষীরা জেলার ০২ নং নগরঘাটা ইউনিয়নের মিঠাবাড়ী বেশ কিছু গরীব ও অসহায় মানুষ খাদ্য সহয়তা জন্য তারা আকুতি জানান তাৎক্ষণিক ভাবে তালা উপজেলা নির্বাহী অফিসার জনাব তারিফ - উল হাসান বিষয় টি জানতে পেরে করোনাকালে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য উপহার সবাই ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন। এবং সার্বক্ষনিক খোঁজ খবর রেখেছেন। 

এ সম্পর্কে তালা উপজেলা নির্বাহী অফিসার জনাব তারিফ উল হাসান বলেন করোনা পরিস্থিতিতে যারা ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য সহয়তা দেওয়ার কাজ অব্যহত রয়েছে। যারা অনন্ত কষ্টের মধ্যে রয়েছে তাদের উপজেলা থেকে খাদ্য সহয়তা দেওয়া হচ্ছে। 
তালা উপজেলা নির্বাহী অফিসারের এ উদ্যোগ কে সাধুবাদ জানিয়েছে এলাকা বাসী।