আ’লীগের অনেক নেতাকে মানুষ পছন্দ করে না: কাদের মির্জা

আ’লীগের অনেক নেতাকে মানুষ পছন্দ করে না: কাদের মির্জা

নোয়াখালী  প্রতিনিধি:নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আওয়ামী লীগের অনেক নেতাকে মানুষ পছন্দ করে না। তবে শেখ হাসিনাকে মানুষ পছন্দ করে। দেশে যদি প্রেসিডেন্সিয়াল পদ্ধতি থাকতো তাহলে শেখ হাসিনা ৮০ থেকে ৮৫ ভাগ ভোট পেয়ে প্রেসিডেন্ট হতেন।

রোববার (৩ অক্টোবর) সন্ধ্যা ৭টায় নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, নোয়াখালীর পুলিশ সুপার আমার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। আমার লোকজনকে ধরে নিয়ে মুজাক্কির হত্যা মামলায় শোন অ্যারেস্ট দেখাচ্ছে।ন রোববার দুপুরেও ডিবিকে দিয়ে আমার অনুসারী ছাত্রলীগ নেতা সজলকে ধরে নিয়ে বেদম মারধর করেছে।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সাতটি দাবি উপস্থাপন করেন। এগুলো হলো- বঙ্গবন্ধুর স্লোগানকে জাতীয় স্লোগান করা, ক্যাডেট মাদরাসা ছাড়া সব শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করা, স্বাস্থ্য ব্যবস্থার উন্নতি করা, বৃদ্ধদের পেনশন ব্যবস্থা চালু করা, মাদকের করাল গ্রাস থেকে জাতিকে মুক্তি দেওয়া, সব ক্ষেত্রে দুর্নীতি বন্ধ করা ও অপরাজনীতির হোতাদের লাগাম টেনে ধরা।

বিএনপির উদ্দেশে কাদের মির্জা বলেন, গঠনমূলক সমালোচনা না করলে আপনারাও স্বৈরাচার হয়ে যাবেন। এক দফার আন্দোলন করবেন বলেছেন, কাকে দিয়ে করবেন? খালেদা জিয়া? তিনি তো সরকারের সঙ্গে আপস করে বাসায় আরামে আছেন। তারেক রহমান? তিনি তো গ্রেফতারের ভয়ে বিদেশে পালিয়ে আছেন। দেশে থেকে কোটি কোটি ডলার চাঁদাবাজি করে আরাম-আয়েশে জীবনযাপন করছেন।