আগুন দিয়ে খামারের দেড় হাজার মুরগি পুড়িয়ে দিল দুর্বৃত্তরা

আগুন দিয়ে খামারের দেড় হাজার মুরগি পুড়িয়ে দিল দুর্বৃত্তরা

উপজেলা প্রতিনিধি সাভার:পূর্ব শত্রুতার জের ধরে সাভারে একটি পোল্ট্রি মুরগির খামারের আগুন দিয়ে প্রায় দেড় হাজার মুরগিসহ খামারটি পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী খামার মালিক এখলাছুর রহমান। খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

শনিবার (৩০ জানুয়ারি) ভোরে সাভারের বিরুলিয়া ইউনিয়নের ছোট কালিয়াকৈর উত্তরপাড়া এলাকায় এখলাছুর রহমানের খামারে আগুন লাগিয়ে দেয় দুর্বৃওরা।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে শুক্রবার (২৯ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে মশাল দিয়ে টিনশেড ওই মুরগির খামারে আগুন দেয় দুর্বৃত্তরা। এসময় ফার্মে থাকা প্রায় ১৫শ মুরগি পুড়ে যায়। খামারের পাশে অনেক গাছপালাও আগুনে পুড়ে যায়। পড়ে যাওয়া মুরগির আনুমানিক মূল্য ১৫ লাখ টাকা।

খামারটির মালিক এখলাছুর রহমান বলেন, ‘আমি এই ফার্ম পরিচালনা করে সংসার চালাইতাম। আমার রোজগারের একমাত্র পথ ছিল খামারটি। কিন্তু দুর্বৃত্তরা আগুন দিয়ে আমাকে সর্বশান্ত করে ফেলেছে। আমার সন্তানের লেখাপড়ার খরচও এখন জোগাতে পারব না।’

এ বিষয়ে সাভারের বিরুলিয়া ইউনিয়ন পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) অপূর্ব দত্ত বলেন, ‘ফার্মে আগুন দেয়ার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় দায়ের করা লিখিত অভিযোগের বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’